মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই : এরশাদ

সুশাসনের অভাবেই দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে বলে দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। যার যা খুশি করছে। যাকে খুশি মারছে। আমাদের নাগরিক জীবন বিপদগ্রস্ত হয়ে পড়েছে। বুধবার সকালে ছয় দিনের রংপুর সফরে এসে নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, পাঁচ বছর পরই সরকার নির্বাচন দিবে। মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। এখন অপজিশন বলতে কেউ নেই। তাই মধ্যবর্তী নির্বাচন দাবি করারও কেউ নেই।

তিনি বলেন, দেশে সুশানের অভাব বিরাজ করছে। প্রতিদিনই রাজন, রাকিব, রকিউল, রাজাদের মতো শিশুদের হত্যা করা হচ্ছে। আমরা এ রকম ছিলাম না। আমরা নিষ্ঠুর হয়ে গেছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টি মন্ত্রী পরিষদ থেকে বের হয়ে যাবে কি না তা প্রেসিডিয়ামের বৈঠকে সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের অব্যবস্থাপনার জন্য ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় তার সাথে ছিলেন সাবেক বাণিজ্য মন্ত্রী জিএম কাদের, মহানগর সভাপতি মোস্তাফিঢজার রহমান মোস্তফা, জেলা সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, জেলা সেক্রেটারি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর সেক্রেটারী এসএম ইয়াসির প্রমুখ। ছয় দিনের রংপুর সফরে তিনি দলীয় বিভিন্ন কার্যক্রম ছাড়াও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নিবেন। সৈয়দপুরে বিমানযোগে এসে সড়কপথে তিনি রংপুরে নিজ বাসভবনে পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর